1. admin@dailygoraishobvotha.com : dailygorai : Salim Takku
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত- গড়াই সভ্যতা কুষ্টিয়ায় শশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু !-গড়াই সভ্যতা কুষ্টিয়ায় বিধান হত্যায় জড়িতদের দ্রুত বিচার ও ফাঁসির দাবীতে মানববন্ধন- গড়াই সভ্যতা আহত হনুমান কে উদ্ধার করলো বিবিসিএফ কুষ্টিয়া টিম- গড়াই সভ্যতা কুষ্টিয়া কেন্দ্রীয় গোরস্থান মাদ্রাসায় ছাত্র ও শিক্ষকদের ইউনিফর্ম বিতরণ- গড়াই সভ্যতা ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করলো কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট, আটক ৩- গড়াই সভ্যতা কুষ্টিয়া জেলা পুলিশের নতুন সাইবার ক্রাইম ইউনিট চালু- গড়াই সভ্যতা কুষ্টিয়া কুমারখালীতে লস্কর গ্রুপ ও মন্ডল গ্রুপের সংঘর্ষ নিহত ১ আহত ১০-গড়াই সভ্যতা দুই এসআই নিহত: গাড়ি চালাচ্ছিলেন আসামি-গড়াই সভ্যতা কুষ্টিয়ায় হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন ১ জনার আমৃত্যু কারাদন্ড- গড়াই সভ্যতা

কুষ্টিয়া হাউজিং এলাকায় আনিচ নামে মাদকাসক্ত এক যুবকের লাশ উদ্ধার- গড়াই সভ্যতা

শাকীল রাজু
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৬ বার পঠিত

কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকায় আনিচ (৩৫) নামের এক যুবকের উদ্ধার করেছে কুষ্টিয়া পুলিশ।নিহত আনিচ হাউজিং এ ব্লক এলাকার অহেদের ছেলে।

অদ্য মঙ্গলবার (১১ জানুয়ারী) ভোরবেলা হাউজিং এ ব্লক এলাকায় রাস্তার পাশে লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করলে স্থানীয় লোকজন ও নিহতের বড় ভাই লাশটি সনাক্ত করতে সক্ষম হয়।

নিহতের পরিবার সুত্রে জানা, আনিচ নেশাগ্রস্থের কারনে ১০ বছর তার পরিবার থেকে বিচ্ছিন্ন ছিলো। গত শুক্রবারেও আনিচ হাউজিং এ ব্লক এলাকার মসজিদে তার লিভার এবং কিডনী নষ্টের কথা বলে সাধারন মানুষের কাছে অর্থের জন্য সাহায্য চেয়েছে।

এলাকাবাসী ও নিহতের পরিবার প্রাথমিকভাবে জানিয়েছে অধিক নেশাগ্রস্থ হবার কারনেই হয়তো আনিচের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 daily gorai
Theme Customized BY LatestNews