1. admin@dailygoraishobvotha.com : dailygorai : Salim Takku
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
গুগল-আমাজন-ফেসবুকের নিবন্ধন বাধ্যতামুলক,রাজস্ব আদায়ের নির্দেশ- গড়াই সভ্যতা সাকিবের স্ত্রীর ইটের জবাবে মাশরাফীর ভাইয়ের পাটকেল- গড়াই সভ্যতা রাজধানীতে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের টিকাদান শুরু ১ নভেম্বর- গড়াই সভ্যতা স্মার্টফোন থেকে নির্গত আলোতে চোখের সর্বনাশ- গড়াই সভ্যতা কুয়াকাটা যেতে আর ফেরি পার হতে হবে না, পায়রা সেতুর উদ্বোধন- গড়াই সভ্যতা বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ- গড়াই সভ্যতা শারজাহতে টি-টোয়েন্টি অভিষেক হচ্ছে বাংলাদেশের- গড়াই সভ্যতা যেভাবে ইকবাল কে ধরলেন তিন গোয়েন্দা- গড়াই সভ্যতা রোহিঙ্গা ক্যাম্পে হামলায় নিহত বেড়ে ৭- গড়াই সভ্যতা কুষ্টিয়ায় লক্ষ টাকার স্বর্ণলঙ্কার নিয়ে লাপাত্তা রিক্সা চালক- গড়াই সভ্যতা

মাদক রাখার অপরাধে মেডিকেল অফিসারকে ১৫ বছরের কারাদন্ড-গড়াই সভ্যতা

শাকীল রাজু
  • প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৩৬ বার পঠিত

কুষ্টিয়ায় ২০০০ পিচ ইয়াবা ট্যাবলেট রাখার অপরাধে ভেড়ামারা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আসাদুজ্জামান ফিরোজকে ১৫ বছর সশ্রম কারাদন্ড, ৫০,০০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরও এক বছরের কারাদন্ডের দিয়েছেন আদালত। আজ সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন এবং অভিযুক্ত প্রমাণ না পাওয়ায় জয়নাল আবেদীন @ জয় এবং নাহারুল ইসলাম নামে দুইজনকে বেকসুর খালাশ প্রদান করেন। রায় ঘোষণা শেষে উক্ত আসামীকে জেলা কারাগারে প্রেরণ করেন।

মামলার বিবরণে জানা যায় গত ২০১৫ সালের সেপ্টেম্বর মাসের ১৩ তারিখে মিরপুর থানাধীন এলাকায় মাদক বিরোধী ও বিশেষ অভিযান করাকালে সময়ে সন্ধ্যা ৭.১৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর থানাধীন জিয়া সড়কস্থ নাজারুল মালিথার ‘স’ মিলের মোটর ঘরের ভিতর মাদকদ্রব্য বিক্রয় করছে বলে এমন খবর পায় মিরপুর থানা পুলিশ। বিষয়টি সত্যতা যাচাইয়ের জন্য ঘটনাস্থলে গেলে ঘটনাস্থল থেকে ইয়াবা সেবন কালে কুষ্টিয়া সরকারী টিভি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আসাদুজ্জামান, জয়নাল আবেদীন @ জয় এবং নাহারুল ইসলামসহ তিনজনকে আটক করে পুলিশ এবং তাদের দেহ ও ঘর তল্লাশী করার সময় ১০টি নীল রংয়ের পলিপ্যাক থেকে ২০০০পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জান উদ্ধার করে পুলিশ। পরে এস আই আনোয়ার হোসেন বাবু বাদী হয়ে মিরপুর থানায় একটি মাদক মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 daily gorai
Theme Customized BY LatestNews