1. admin@dailygoraishobvotha.com : dailygorai : Salim Takku
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গুগল-আমাজন-ফেসবুকের নিবন্ধন বাধ্যতামুলক,রাজস্ব আদায়ের নির্দেশ- গড়াই সভ্যতা সাকিবের স্ত্রীর ইটের জবাবে মাশরাফীর ভাইয়ের পাটকেল- গড়াই সভ্যতা রাজধানীতে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের টিকাদান শুরু ১ নভেম্বর- গড়াই সভ্যতা স্মার্টফোন থেকে নির্গত আলোতে চোখের সর্বনাশ- গড়াই সভ্যতা কুয়াকাটা যেতে আর ফেরি পার হতে হবে না, পায়রা সেতুর উদ্বোধন- গড়াই সভ্যতা বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ- গড়াই সভ্যতা শারজাহতে টি-টোয়েন্টি অভিষেক হচ্ছে বাংলাদেশের- গড়াই সভ্যতা যেভাবে ইকবাল কে ধরলেন তিন গোয়েন্দা- গড়াই সভ্যতা রোহিঙ্গা ক্যাম্পে হামলায় নিহত বেড়ে ৭- গড়াই সভ্যতা কুষ্টিয়ায় লক্ষ টাকার স্বর্ণলঙ্কার নিয়ে লাপাত্তা রিক্সা চালক- গড়াই সভ্যতা

কুষ্টিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলি করে হত্যা- গড়াই সভ্যতা

শাকীল রাজুঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০ বার পঠিত

কুষ্টিয়া সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে রাজু আহম্মেদ (৩৭) নামে এক যুবক নিহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত দেড়টার সময় উপজেলার আলামপুর ইউনিয়নের ভাদাইলিয়া দরবেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাজু আহম্মেদ দরবেশপুর গ্রামের মুন্তা মন্ডলের ছেলে। তিনি একটি বেসরকারী কোম্পানিতে চাকুরি করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে প্রতিদিনের মতো সবাই ঘুমিয়ে ছিলো। হঠাৎ করে প্রতিপক্ষের লোকজন বাড়ি ঘিরে ফেলে। তারা রাজুকে ঘুমন্ত অবস্থায় ঘর থেকে বের করে এনে মাথায় গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় পরিবারের সদস্যরা তাকে কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, এ ঘটনাকে কেন্দ্র করে রাতেই দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটছে। এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, কয়েক মাস ধরে ভাদালিয়া দরবেশপুরে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় মামুন ও বক্কার গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে এরই ধারাবাহিকতায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

তিনি আরও জানান, নিহত রাজু মামুন গ্রুপের সমর্থক। ঘটনার সাথে জড়িত সকলকে আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রসঙ্গত, এক সময়ের সন্ত্রাস কবলিত এলাকা কুষ্টিয়া। এ জেলাতে শ্রমজীবি, কমিউনিস্ট, লাল পতাকা, নীল পতাকা, সর্বহারা ইত্যাদি নাম দিয়ে গড়ে উঠেছিলো বিভিন্ন সন্ত্রাসী গ্রুপ। এই সন্ত্রাসী গ্রুপ গুলো নিজেদের শক্তি জানান দিতে বিভিন্ন সময় হত্যাকান্ড ঘটাতো।

বর্তমান সরকার ও স্থানীয় সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এর একান্ত প্রচেষ্টায় এখন সন্ত্রাসী গ্রুপগুলো অনেকটা আত্মগোপনে চলে গেছে। অনেক গ্রুপের প্রধান ও সদস্যরা ক্রসফায়ারে নিহত হয়েছে। তবে আবারও অশান্ত করতে চেষ্টা করছে একটি অসাধু গোষ্ঠী- অভিযোগ এলাকাবাসীর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 daily gorai
Theme Customized BY LatestNews