1. admin@dailygoraishobvotha.com : dailygorai : Salim Takku
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ১ জনের যাবজ্জীবন- গড়াই সভ্যতা তালেবানদের লক্ষ্য করে সিরিজ হামলা, নিহত ৩- গড়াই সভ্যতা কুষ্টিয়া গড়াই নদীতে ধরা পরলো রাসেলস ভাইপার, ক্ষুব্ধ স্থানীয়রা- গড়াই সভ্যতা নেচে-গেয়ে মরদেহ দাফন: সেই ভণ্ডপীর শামীম কারাগারে- গড়াই সভ্যতা নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই বাড়ির ৪ জনের মৃত্যু-গড়াই সভ্যতা আবরার হত্যা: ২২ আসামী নির্দোষ – গড়াই সভ্যতা টিকা নিশ্চিত হলেই খুলবে ইবি’- গড়াই সভ্যতা ১০-১২ নভেম্বর শুরু হতে পারে এসএসসি- গড়াই সভ্যতা নিজ অস্ত্রের গুলিতে র‍্যাব সদস্যের মৃত্যু- গড়াই সভ্যতা যেসব শিক্ষকের তালিকা চেয়েছে সরকার- গড়াই সভ্যতা

পাবনায় স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু, চিঠি উদ্ধার- গড়াই সভ্যতা

দিলিপ বড়ুয়া পাবনা
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৩৭ বার পঠিত

পাবনায় এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মৃত্যুর ঘটনায় ধর্ষণের অভিযোগ এনে এক কিশোরকে আসামি করে মামলা করেছে পরিবার। তবে মৃত্যুর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও মামলায় অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে, স্কুলছাত্রীর বাড়ি থেকে তার হাতে লেখা একটি চিঠি উদ্ধার করা হয়েছে। যে চিঠিতে লেখা রয়েছে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’।

বুধবার (২৫ আগস্ট) ওই স্কুলছাত্রীর মৃত্যু হয়। পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত স্কুলছাত্রীর পরিবারের অভিযোগ, গত এক বছর ধরে ওই ছাত্রীকে নানাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল একই এলাকার এক কিশোর। তার উত্যক্তের কারণে ওই স্কুলছাত্রীকে পার্শ্ববর্তী নানার বাড়িতে রেখে পড়াশোনা করানো হচ্ছিল। কয়েকদিন আগে এসাইনমেন্ট জমা দিতে বাড়িতে আসে ওই স্কুলছাত্রী।

পরিবারের দাবি, গত বুধবার (২৫ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে স্কুলছাত্রী বাড়িতে একা থাকার সুযোগে তাকে ধর্ষণ করে ওই কিশোর। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, স্কুলছাত্রী মৃত্যুর ঘটনায় তার বাবা বাদী হয়ে বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে একটি মামলা দায়ের করেছেন। মামলায় একই গ্রামের এক কিশোরকে (১৭) আসামি করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি আমিনুল বলেন, ঘটনার পর থেকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্নভাবে মেয়েটির মৃত্যুর কারণ অনুসন্ধান করছে। তার বাড়ি থেকে দুইটি চিঠি উদ্ধার করা হয়েছে। যেখানে মৃত্যুর আগে সে লিখে গেছে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। তার মা ভুল বুঝে বকাঝকা করেছে। পরিবারকে ভালবাসে সে। সেজন্য ওষুধ খেয়েছে। বিদায়। এরকম আরও বেশকিছু কথা লিখে গেছে সে চিঠিতে।

তিনি আরও জানান, যেহেতু পরিবার ধর্ষণের অভিযোগ করেছে সেহেতু অভিযোগ ও সংশ্লিষ্ট সব ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ। তারপর চিকিৎসকের প্রতিবেদন ও ময়নাতদন্ত প্রতিবেদন সবগুলো খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযুক্ত কিশোরকেও গ্রেফতারের চেষ্টা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 daily gorai
Theme Customized BY LatestNews