1. admin@dailygoraishobvotha.com : dailygorai : Salim Takku
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত- গড়াই সভ্যতা কুষ্টিয়ায় শশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু !-গড়াই সভ্যতা কুষ্টিয়ায় বিধান হত্যায় জড়িতদের দ্রুত বিচার ও ফাঁসির দাবীতে মানববন্ধন- গড়াই সভ্যতা আহত হনুমান কে উদ্ধার করলো বিবিসিএফ কুষ্টিয়া টিম- গড়াই সভ্যতা কুষ্টিয়া কেন্দ্রীয় গোরস্থান মাদ্রাসায় ছাত্র ও শিক্ষকদের ইউনিফর্ম বিতরণ- গড়াই সভ্যতা ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন করলো কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট, আটক ৩- গড়াই সভ্যতা কুষ্টিয়া জেলা পুলিশের নতুন সাইবার ক্রাইম ইউনিট চালু- গড়াই সভ্যতা কুষ্টিয়া কুমারখালীতে লস্কর গ্রুপ ও মন্ডল গ্রুপের সংঘর্ষ নিহত ১ আহত ১০-গড়াই সভ্যতা দুই এসআই নিহত: গাড়ি চালাচ্ছিলেন আসামি-গড়াই সভ্যতা কুষ্টিয়ায় হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন ১ জনার আমৃত্যু কারাদন্ড- গড়াই সভ্যতা

বাবার লাশ নিয়ে ফেরার পথে মায়ের মৃত্যুর খবর- গড়াই সভ্যতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৮৮ বার পঠিত

মাত্র ৬ ঘণ্টার ব্যবধানে করোনায় স্বামী-স্ত্রী মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে বাড়িতে বাবার লাশ নিয়ে আসার পথিমধ্যেই মায়ের মৃত্যুর খবর এলো। একই দিনে বাবা-মাকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে গেছেন সন্তানরা।

আজ শনিবার (২১ আগস্ট) এই মর্মস্পর্শী ঘটনা ঘটে। মৃত ওই দম্পতির বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার পৌর এলাকায়। তারা দু’জনেই করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচ-এ চিকিৎসাধীন ছিলেন।

নবীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ জানান, জেলার নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ গ্রামের বড়বাড়ির বাসিন্দা সেনাবাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার মো. আবুল কাসেম (৮১) শনিবার সকাল সাড়ে ৬টায় করোনা আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ-এ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাবার লাশ নিয়ে বাড়ি ফেরার পথেই দুপুর ১২টায় মা খাদিজা বেগম (৭১) এর মৃত্যুর সংবাদ পান সন্তানরা।

শনিবার আসরের নামাজের পর আলীয়াবাদ দক্ষিণপাড়া কবরস্থান মাঠে আবুল কাসেমের জানাজা শেষে সেনাবাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়ার পর তার লাশ আলীয়াবাদ জামে মসজিদের পাশে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এবং বাদ মাগরিব জানাজা শেষে খাদিজা বেগমকে স্বামীর পাশেই দাফন করা হয়েছে।

আবুল কাসেম ও খাদিজা বেগম নবীনগর প্রেস ক্লাবের সাবেক সদস্য আল মামুন ও আল মাসুম রাব্বির বাবা-মা। এই দম্পতি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আবুল কাসেম ও খাদিজা বেগম নবীনগর প্রেস ক্লাবের সাবেক সদস্য আল মামুন ও আল মাসুম রাব্বির বাবা-মা। এই দম্পতি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাদের রুহের মাগফিরাত কামনা করে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে নবীনগর প্রেস ক্লাব, বিভিন্ন সামাজিক সংগঠন, জনপ্রতিনিধি, শিক্ষক সমাজসহ বিশিষ্টজনরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 daily gorai
Theme Customized BY LatestNews