1. admin@dailygoraishobvotha.com : dailygorai : Salim Takku
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
গুগল-আমাজন-ফেসবুকের নিবন্ধন বাধ্যতামুলক,রাজস্ব আদায়ের নির্দেশ- গড়াই সভ্যতা সাকিবের স্ত্রীর ইটের জবাবে মাশরাফীর ভাইয়ের পাটকেল- গড়াই সভ্যতা রাজধানীতে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের টিকাদান শুরু ১ নভেম্বর- গড়াই সভ্যতা স্মার্টফোন থেকে নির্গত আলোতে চোখের সর্বনাশ- গড়াই সভ্যতা কুয়াকাটা যেতে আর ফেরি পার হতে হবে না, পায়রা সেতুর উদ্বোধন- গড়াই সভ্যতা বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ- গড়াই সভ্যতা শারজাহতে টি-টোয়েন্টি অভিষেক হচ্ছে বাংলাদেশের- গড়াই সভ্যতা যেভাবে ইকবাল কে ধরলেন তিন গোয়েন্দা- গড়াই সভ্যতা রোহিঙ্গা ক্যাম্পে হামলায় নিহত বেড়ে ৭- গড়াই সভ্যতা কুষ্টিয়ায় লক্ষ টাকার স্বর্ণলঙ্কার নিয়ে লাপাত্তা রিক্সা চালক- গড়াই সভ্যতা

মুক্তিপণ: অভিযোগ প্রমাণিত হলে র‌্যাবের ৪ জনের বিষয়ে কঠোর ব্যবস্থা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ১৮৪ বার পঠিত

রাজধানীর হাতিরঝিলে এক ব্যক্তিকে অপহরণ করে চাঁদা আদায়ের চেষ্টার অভিযোগে পুলিশের হাতে আটক হওয়া র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) চার সদস্যের বিষয়ে বাহিনীটির সদরদফতরের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, আটক র‌্যাব সদস্যরা এমন অপরাদে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। তাদের কারাদণ্ড এমনকি চাকরিচ্যুতিও হতে পারে।

শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে র‌্যাব সদর দফতরের ওই ঊর্ধ্বতন কর্মকর্তা এ কথা বলেন।

তিনি বলেন, ডিএমপি কমিশনারের বক্তব্য এবং সংবাদপত্রের মাধ্যমে ঘটনাটি সম্পর্কে র‌্যাব ওয়াকিবহাল হয়েছে। র‌্যাব তদন্ত করছে, তদন্তে র‌্যাব সদস্যদের জড়িত থাকার প্রমাণ মিললে কিংবা তারা দোষী প্রমাণিত হলে, তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেয়া হবে।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, একটি বড় বাহিনীর দু’একজনের জন্য র‌্যাব কলুষিত হোক, এটা আমরা কেউই চাই না। র‌্যাবের একশ’জন যদি অপরাধ করেন, তাহলে একশ’জনকেই শাস্তির আওতায় আনা হয়। এক্ষেত্রে অন্যায়কারী সদস্যরা চাকরিচ্যুত হয়, এমনকি কারাদণ্ডিতও হয়। র‌্যাবে চাকরি করা অবস্থায় কেউ যদি অনৈতিক কাজে জড়িয়ে পড়েন তাহলে তাদের বিরুদ্ধে র‌্যাব আগে থেকেই কঠোর আইনি ব্যবস্থা নিয়ে আসছে। অন্যায় করে র‌্যাবে থাকার সুযোগ নেই।

এর আগে দুপুরে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, এক ব্যক্তিকে অপহরণ করে চাঁদা আদায়ের চেষ্টার অভিযোগে র‌্যাবের চার সদস্যকে আটক করে ডিএমপির হাতিরঝিল থানা পুলিশ।

তিনি বলেন, ‘তারা এক ব্যক্তিকে অপহরণ করে চাঁদা আদায়ের চেষ্টা করেন। ওই ব্যক্তির বোন খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করে। পরে আরও দু’জনকে আটক করা হয়। আরও দু’জন পলাতক রয়েছে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2019 daily gorai
Theme Customized BY LatestNews