1. admin@dailygoraishobvotha.com : admin : salim takku
  2. takku.kst@gmail.com : salim takku : salim takku
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসে ১৯৩ পিস ভারতীয় জামদানি শাড়ি উদ্ধার

তুহিন
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৮৩ বার পঠিত

লালমনিরহাট সীমান্ত দিয়ে ভারত থেকে চোরাইপথে আসা ১৯৩ পিস ভারতীয় জামদানি ও কাতান শাড়ি উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার শাড়ির আনুমানিক মূল্য দুই লাখ টাকা।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুর ২টায় লালমনিরহাট শহরের এসএ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিস থেকে শাড়িগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের দুজনকে আটক করেছে পুলিশ।
এর আগে বৃহস্পতিবার ভোরে বুড়িমারীতে আসা ভারতীয় শাড়িগুলো লালমনিরহাট এসএ পরিবহনের কুরিয়ার সার্ভিসে নিয়ে আসেন এক ভ্যানচালক। বুকিং করে চলে যান তিনি। ঢাকার মিরপুরের শরিফ নামের এক ব্যক্তির নামে শাড়িগুলো বুকিং দেয়া হয়।

লালমনিরহাট এনএসআই (জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা) ও লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলমের যৌথ অভিযানে শাড়িগুলো উদ্ধার করা হয়। পুলিশ বলছে, চার বস্তায় মোট ১৯৩ পিস শাড়ি ছিল। উদ্ধার হওয়া শাড়িগুলোর মূল্য প্রায় দুই লাখ টাকা।উদ্ধার অভিযান শেষে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের ম্যানেজার তপন চন্দ্রকে (৩৫) ও বুকিং সহকারী ইমরান হোসেনকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে লালমনিরহাট সদর থানা পুলিশ।

পুলিশ জানিয়েছে, শাড়ির বস্তাগুলো বুকিং হয় ঢাকা মিরপুর থেকে। শরিফ নামের একজন বুকিং দেন।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, আমরা অবৈধ ভারতীয় শাড়িগুলো উদ্ধার করেছি। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Daily Gorai
Theme Customized BY Mustakim Jony